18 C
Dhaka
Thursday, February 2, 2023
HomeCampus NewsBangladeshপুণর্মিলনী এবং বার্ষিক মেজবান আয়োজন করেছে সিটেকা

পুণর্মিলনী এবং বার্ষিক মেজবান আয়োজন করেছে সিটেকা

চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এলামনাই এসোসিয়েশন (সিটেকা) কর্তৃক আয়োজিত হয়েছে পুণর্মিলনী এবং বার্ষিক মেজবান ২০২২।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দিনব্যাপী পুর্ণমিলনী উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আলোচনা সভা, মেজবান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সিটেকা’র সভাপতি ইঞ্জি.আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জি. মিজানুর রহমান কাজলের পরিচালনায়, কাজী মোঃ আরিফুল ইসলাম ও প্রাচী বনিকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার আলী আজম রোকন, কেডিএস গ্রুপের এমডি সেলিম রহমান, পালমাল গ্রুপের এমডি নাফিস সিকদার, প্যারামাউন্ড গ্রুপের পরিচালক এএইচএম হাবিবুর রহমান, সিটেকা’র উপদেষ্টা শ্যামল শর্মা, আব্দুল্লাহ হিল কাফী, আবু তালেব চৌধুরী বিপ্লব, পুণর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক আলী নেওয়াজ চৌধুরী অটল, ইঞ্জি. মোয়াজ্জেম হোসেন রতন, খালিদ সাইফুদ্দিন, ইয়াছিন আহমেদ, তারেক সাইফুদ্দিন, মাসুম রানা, নুরুন নবী, মাহফুজ আহমেদ, ওমর ফারুক, তারিকুর রহমান রনি, ফরিদ আহমেদ প্রমুখ।

সকাল ৯টায় শুরু হয় রেজিস্ট্রেশন এবং পোলো টি শার্ট বিতরণ তারপর শুরু হয় অনুষ্ঠানের উদ্বোধন এবং জাতীয় পতাকা উত্তোলন। এরপর সকাল ৯টায় ৪৫ মিনিটে শুরু হয় বীর শহীদের স্মরণে পুষ্প মাল্য দান এবং অতিথিদের পুষ্পমাল্য দিয়ে বরণ। সকাল ১০:১০ টায় শুরু হয় পূর্ণমিলনীর আলোচনা অনুষ্ঠান তারপর দুপুর ১টায় নামাজ এবং মধ্যাহ্ন‌ বিরতি (মেজবান ভোজন) দেয়া হয়।

দুপুর ২:৪৫ টায় শুরু হয় পূর্ণমিলনীর স্মৃতিচারণ। তারপর বিকাল ৩:৩০ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান‌‌ শুরু হয় এবং নৈশ ভোজের আয়োজন করা হয় রাত ৯:০০ টায় ।

অবশেষে প্রাক্তন ছাত্রদের ক্যাম্পাস থেকে বিদায় দেয়া হয় রাত ১০:০০ টা‌য়। অনুষ্ঠানে উক্ত ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন ১৫শ’ শিক্ষার্থী পুর্ণমিলনী ও মেজবানে অংশগ্রহন করে।

রিপোর্টার-
মোঃ আব্দুল্লাহ হোসেন
ব্যাচ: ১৪ তম
ডিপার্টমেন্ট: ফেব্রিক ম্যানুফ্যাকচারিং ইঞ্জিনিয়ারিং ,
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, জোরারগঞ্জ, চট্টগ্রাম।

- Advertisment -

Most Popular

ট্রাফিক লাইট সিস্টেম ব্যাবহার করে গার্মেন্টস ফ্যাক্টরির মান উন্নয়ন পদ্ধতি আবিষ্কার করেন যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা | JUST students invented Quality Improvements system...

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো.আবু সাহিদ রাফি,মো. মেহেদী হাসান চয়ন ও হালিমা সাদিয়া এর "Quality improvement in...

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সিটেকে বিজয় দিবস উদযাপন

মহান বিজয় দিবস এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, জোরারগঞ্জ, চট্টগ্রাম-এ বিভিন্ন প্রতিযোগিতার এবং আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতি অত্র...

রেশমের রহস্য | Silk Fibre

এক ধরনের প্রাকৃতিক প্রোটিন তন্তু, যার কয়েকটি ধরন বস্ত্রশিল্প বয়নের কাজে ব্যবহার করা হয়। রেশমের সর্বাধিক পরিচিত ধরন বম্বিক্স মোরি নামের রেশম পোকার লার্ভার...