23 C
Dhaka
Thursday, February 2, 2023
HomeNews & AnalysisIndustry News'মার্চেন্ডাইজিং ব্রাদারহুড এসোসিয়েশন ' এর মিলনমেলা - ২০২২ অনুষ্ঠিত

‘মার্চেন্ডাইজিং ব্রাদারহুড এসোসিয়েশন ‘ এর মিলনমেলা – ২০২২ অনুষ্ঠিত

‘মার্চেন্ডাইজিং ব্রাদারহুড এসোসিয়েশন ‘ এর মিলনমেলা – ২০২২ অনুষ্ঠিত

সমগ্র বাংলাদেশের মার্চেন্ডাইজিং সেক্টর নিয়ে কাজ করা ইঞ্জিনিয়ার,ইন্ডাস্ট্রিয়ালিস্ট,মার্চেন্ডাইজারদের প্রাণের সংগঠন – “মার্চেন্ডাইজিং ব্রাদারহুড এসোসিয়েশন”। সংগঠনটির সাংগঠনিক কাঠামো আরও শক্তিশালী করতে বর্তমান সকল সদস্য, উপদেষ্টা এবং সেক্টরের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের নিয়ে গত সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাজীপুরে অবস্থিত ‘ঢাকা রিসোর্ট’ সেন্টারে এক মিলনমেলার আয়োজন করে সংগঠনটি।

উক্ত মিলনমেলায় এ্যাপারেল সিগনেচার লিমিটেড এর সিইও জনাব এস,এম ফোরকান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সম্মানিত সভাপতি জনাব মোঃফারুক হাসান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি কে এম ই এ এর নির্বাহী সভাপতি জনাব মোহাম্মদ হাতেম,বি জি বি এ এর প্রাক্তণ সভাপতি জনাব কাজি ইফতেখার হোসেন,ডি বি সি নিউজ এর ডিরেক্টর ও স্টাইলিশ গার্মেন্টস লিঃ এর চেয়ারম্যাণ জনাব মো সালাউদ্দিন চৌধুরী,স্টাইলিশ গার্মেন্টস লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মাকসুদা চৌধুরী মিশা,রিয়াজ গার্মেন্টস লিমিটেড এর পরিচালক ও বুনন এর হেড অব অপারেশন জনাব মোঃ সালাউদ্দিন,দেশ গার্মেন্টস লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব ভিদিয়া অমৃত খান,পিয়াংকা ফ্যাশন লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর জনাব ওয়ালীউল্লাহ,ইভিটেক্স ড্রেস শার্ট লিঃ এর হেড অব অপারেশন জনাব আবু ইউনুস,এস এম বি টেক্স এর ম্যানেজিং ডিরেক্টর জনাব এ,এইচএম কামরুজ্জামান চৌধুরী সহ আরো অনেকে।

অনুষ্ঠানটিতে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইন্দোচীন ইন্টারন্যাশনাল লিঃ এর ডি এম এম জনাব মোঃআব্দুল হাই।মোটিভেশনাল বক্তা হিসেবে আরও উপস্থিত ছিলেন কটন জোন নিট কম্পোজিট এর ডি জি এম জনাব মোঃমেহেদী হাসান।

ভাষা আন্দোলণ এ শহীদ সকল ভাষা সৈনিক দের স্মরণে এক মোনাজাত দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। “নতুন প্রজন্মের মাঝে গুনীজনদের অভিজ্ঞতা ও জ্ঞান ছড়িয়ে দেওয়ায় এই সংগঠনের উদ্দেশ্য” বলে জানান জনাব এস,এম ফোরকান।বাংলাদেশ কে বিশ্বে একটি রোল মডেল প্রতিষ্ঠা করার জন্য এই সংগঠনকে বদ্ধ পরিকর” বলেও ব্যাক্ত করেন তিনি।

স্টাইলিশ গার্মেন্টস লিঃ এর চেয়ারম্যাণ জনাব মো সালাউদ্দিন চৌধুরী “চতুর্থ শিল্প বিল্পব এ সবাইকে এক সাথে দেশের স্বার্থে কাজ করার আহবান জানান ও সংগঠন এর যেকোনো উদ্দ্যেগে গে বি জি এম ই এ পাশে আছে বলেও তিনি ব্যাক্ত করেন।

প্রসঙ্গে বুনন এর হেড অব অপারেশন জনাব মোঃ সালাউদ্দিন ‘বিশ্ববিদ্যালয় থেকে ইন্ডাস্ট্রি’ পর্যন্ত নতুন প্রজন্মকে এক বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষা কাঠামো এর উপর জোর দিয়ে সংগঠনের সবাইকে নিজ অবস্থান থেকে বিভিন্ন সেমিনার,ট্রেনিং সেশন আয়োজন এর প্রস্তাব তুলে ধরেন। এতে করে বর্তমান নতুন প্রজন্ম এবং এই সেক্টরে কর্মরত সকলেই এর জ্ঞান আহরণের একটি উন্মুক্ত মাধ্যম হিসেবে সংগঠনটিকে পাবে বলে আশা রাখেন তিনি ।

অনুষ্ঠানের মূল আলোচনা শেষে সংগঠনে অবদান রাখা ব্যক্তিবর্গকে ক্রেস্ট প্রদান করে সম্মাননা প্রদান করা হয়।

সর্বোপরি এই সংগঠনটি দেশের মার্চেন্ডাইজারদের দক্ষ মানবসম্পদে পরিণত করায় পাথেয় হবে বলে সবাই আশা ব্যাক্ত করেছেন।

Writer,
MD Abdullah Bin Taslim
HR & ODT, BUNON
World University Of Bangladesh

- Advertisment -

Most Popular

চীনে উচ্চশিক্ষা, পর্ব-০২ | Higher Study In China, Part-2

আজ আলোচনা করবো উচ্চ শিক্ষার ( মাস্টার্স) জন্য চায়নার বিশ্ববিদ্যালয় গুলোতে আবেদন প্রক্রিয়া নিয়ে। চায়নাতে লেখাপড়া করার জন্য বা ভর্তি হবার জন্য কোন এজেন্সি...

রেমি ফাইবার | Ramie Fiber

রেমি প্রাচীনতম উদ্ভিজ্জ ফাইবারের মধ্যে অন্যতম একটি এবং এটি হাজার হাজার বছর ধরে ব্যবহৃত হয়ে আসছে। প্রায় ২ হাজার বছর আগে চীনা সমাধি কাফনের...

যে পোশাকে আপনি হতে পারবেন অদৃশ্য

কোথাও চলিয়া যাব একদিন-তারপর রাত্রির আকাশঅসংখ্য নক্ষত্র নিয়ে ঘুরে যাবে কতকাল জানিব না আমি---- জীবনানন্দ দাশ লেখাটি লেখার সময় জীবনানন্দ দাশের “কোথাও চলিয়া যাবো একদিন”...